1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
শাসক নয়, জনগণের সেবক হয়ে থাকতে চান নির্মলেন্দু চৌধুরী - আলোকিত খাগড়াছড়ি

শাসক নয়, জনগণের সেবক হয়ে থাকতে চান নির্মলেন্দু চৌধুরী

  • প্রকাশিতঃ শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
মো. আবদুর রউফ:
সদ্য অনুষ্ঠিত খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে জয়লাভ করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৯০৩২ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রফিকুল আলম বিদ্রোহী প্রার্থী হিসেবে মোবাইল প্রতীকে পেয়েছেন ৮৭৪৯ভোট।
জয় লাভ করার পর নির্মলেন্দু চৌধুরী নিজের মতামত ব্যক্ত করে আলোকিত খাগড়াছড়িকে বলেন, ‘পৌরসভার উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করার জন্য, পৌর পিতা কিংবা শাসক নয়, জনগণের সেবক হয়ে থাকতে চাই। আওয়ামী লীগ এবং জনসাধারণের ভোটে উন্নয়নের প্রতীক নৌকা প্রতীকে আমি মেয়র হয়েছি। এখন থেকে  সবসময় জনগণের কল্যাণে কাজ করব। আজীবন জনগণের কল্যাণেই কাজ করে যেতে চাই। আমি আপনাদের সকলের সহযোগিতায় সবধরনের নাগরিক সুবিধা সম্পন্ন একটি পৌরসভা গঠন করতে চাই। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের দিন থেকেই শুরু করেছেন তিনি গণসংযোগ। নির্বাচনী পথসভাগুলোতেও ভোটারদের উপচে পড়া ভিড় ছিল চোখে পড়ার মতো।
এছাড়াও বিএনপি মনোনীত প্রার্থী মো. ইব্রাহিম খলিল পেয়েছেন ৪৩০৮ ভোট এবং লাঙ্গল প্রতীকে মো. ফিরোজুল আলম পেয়েছেন ১৮৪ ভোট।
এবারে খাগড়াছড়ি পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৪জন, ৯টি ওয়ার্ড থেকে ৪০জন সাধারণ কাউন্সিলর ও ১০জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
খাগড়াছড়ি পৌরসভায় এবারে মোট ভোটার সংখ্যা ছিল ৩৭ হাজার ৮৭জন। এর মধ্য পুরুষ ভোটার ২০ হাজার ৩৫১ জন এবং নারী ভোটার ১৬ হাজার ৭৩৬ জন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ